২৫ মে ২০২৪, ১১ জৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলকদ ১৪৪৫
`

পীরগাছা সোসাইটি ঢাকার সভাপতি জায়েদ আনসারী, সেক্রেটারী মামুন

-

ঢাকায় বসবাসকারী রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার বাসিন্দাদের নিয়ে সমাজসেবামূলক ও সামাজিক সংগঠন ’পীরগাছা সোসাইটি’, ঢাকা-এর কমিটি গঠন সম্পন্ন হয়েছে। সোমবার রাতে সংগঠনটির সদস্যদের অংশগ্রহণে ভার্চুয়াল এক সভায় দুই বছরের (২০২১-২০২২) জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্য মেধাবী সাংবাদিক, বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক মো. আবু জায়েদ আনসারী ও সেক্রেটারী নির্বাচিত হন ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল-মামুন।

সংগঠনটি পীরগাছা উপজেলার আর্থ-সামাজিক উন্নয়ন ও ঢাকায় বসবাসকারী পীরগাছা উপজেলাবাসীসহ পিছিয়ে পড়া মানুষের দক্ষতা বৃদ্ধি ও সামাজিক উন্নয়নে কাজ করার প্রত্যয়ে কাজ করছে। সাংগঠনিক কর্মতৎপরতা পরিচালনার জন্য সংগঠনটির ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সদস্যদের পরামর্শক্রমে কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো. নূর ইসলাম ও মো. শাহাদাৎ হোসেন শেফাউল।

এছাড়া সহ-সভাপতি মনোনীত হয়েছেন হাবিবুর রহমান শামীম, মো. আব্দুল বাতেন, মো. খাইরুল মোস্তাক সুমন, মো. বদিউজ্জামান রাসেল, আব্দুল মাবুদ ও মো. হামিদুর রহমান।

এছাড়া সংগঠনটির সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন হারুন-অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মো. বেলায়েত হোসেন শান্ত, কোষাধক্ষ মো.আব্দুর রউফ খন্দকার, সহ-কোষাধক্ষ শহিদুল ইসলাম শহিদ, সমাজকল্যাণ সম্পাদক মো. ওয়ায়েসকুরুনী, সহ-সমাজকল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আনিসুর রহমান, দপ্তর সম্পাদক ডি এম ইমরান হোসাইন, প্রচার সম্পাদক মো. নাসমুস সাকিব রেজা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাহ্ মো. গোলাম আজম, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাদিসুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক এফ এম রুবেল ইসলাম, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক মো. রায়হান বাদশা, পাঠাগার ও ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, আইন সম্পাদক রাজীব
মন্ডল, প্রকাশনা সম্পাদক মো. মেফতাহুল হোসাইন আল মারুফ, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শাহাদাত হোসাইন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মো. রাকিবুল আরাফাত রোজ। আর কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন যথাক্রমে মো. কুদরত উল্লাহ, শাহ রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার লিটন সরকার, মো. শাখাওয়াত হোসাইন সুজন।

সমাপনী বক্তব্যে নব-নির্বাচিত সভাপতি কমিটির দায়িত্বপ্রাপ্তদের ও সংগঠনের সকল সদস্যকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এসময় সকলকে সার্বক্ষণিক পরামর্শ প্রদানের অনুরোধ জানিয়ে শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতাও কামনা করেন তিনি।

সভাপতি ও সেক্রেটারী সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement
তাইওয়ানকে ঘিরে চীনের সামরিক মহড়া, কী বার্তা দিচ্ছে? রাজস্থানকে হারিয়ে ফাইনালে হায়দারাবাদ রাফা অভিযান বন্ধে আইসিজের আদেশের কয়েক মিনিট পরই হামলা ইসরাইলের এস্তোনিয়া সীমান্ত চিহ্ন বয়া রাশিয়ার অপসারণ ‘অগ্রহণযোগ্য’ : ইইউ রাফায় হামলা বন্ধে আইসিজের রায়কে স্বাগত জানিয়েছে দক্ষিণ আফ্রিকা জৈন্তাপুরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত আগামী বছর এসএসসি পরীক্ষা নতুন নিয়মে হবে : শিক্ষামন্ত্রী ঢাকা দক্ষিণ সিটির ৪ প্রকল্প উদ্বোধন আজ জাতীয় প্রেস ক্লাবে ইনসাফ বারাকাহর বিনামূল্যে স্বাস্থ্যসেবা শিক্ষকসঙ্কটে জর্জরিত জবির নতুন বিভাগগুলো প্রতিবন্ধীদের ভাতার টাকা সমাজসেবার ২ কর্মকর্তার পকেটে!

সকল