২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


পশ্চিম মানিকদির বাসা থেকে গৃহিণীর রক্তাক্ত লাশ উদ্ধার : ছেলে আটক

-

রাজধানীর পশ্চিম মানিকদি নামাপাড়া এলাকায় রাকেয়া বেগম (৫৫) নামে এক গৃহিণীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় তার মানসিক প্রতিবন্ধী ছেলেকে আটক করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে ভোর রাতের যে কোনো সময় ওই ছেলের ধারালো অস্ত্রের আঘাতে তার মা নিহত হয়েছেন।
পুলিশ ও পারিবারিক সূত্র জানিয়েছে, নিহতের স্বামীর নাম এস এম মোহাম্মদ আলী। তিনি নরসিংদী ঘোড়াশাল পাওয়ার হাউজে চাকরি করেন। পশ্চিম মানিকদি নামাপাড়ার ২৪৮/৩ পঞ্চমতলার একটি ফ্ল্যাট সপরিবারে থাকতেন রোকেয়া।
ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) জমসেদুল আলম জানান, গত শনিবার রাতে ৯৯৯ -এর মাধ্যমে সংবাদ পেয়ে ওই বাসা থেকে রোকেয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। নিহতের দুই সন্তানের মধ্যে বড় ছেলে মানসিক ভারসম্যহীন। ছোট ছেলে সাহরী শেষ করে নামাজের জন্য মসজিদে গিয়েছিলেন। ফিরে এসে মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে ৯৯৯ কল করেন।
তিনি আরো জানান, নিহতের সেই মানসিক ভারসাম্যহীন ছেলে পুলিশ হেফাজতে আছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব

সকল