১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


পশ্চিম মানিকদির বাসা থেকে গৃহিণীর রক্তাক্ত লাশ উদ্ধার : ছেলে আটক

-

রাজধানীর পশ্চিম মানিকদি নামাপাড়া এলাকায় রাকেয়া বেগম (৫৫) নামে এক গৃহিণীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় তার মানসিক প্রতিবন্ধী ছেলেকে আটক করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে ভোর রাতের যে কোনো সময় ওই ছেলের ধারালো অস্ত্রের আঘাতে তার মা নিহত হয়েছেন।
পুলিশ ও পারিবারিক সূত্র জানিয়েছে, নিহতের স্বামীর নাম এস এম মোহাম্মদ আলী। তিনি নরসিংদী ঘোড়াশাল পাওয়ার হাউজে চাকরি করেন। পশ্চিম মানিকদি নামাপাড়ার ২৪৮/৩ পঞ্চমতলার একটি ফ্ল্যাট সপরিবারে থাকতেন রোকেয়া।
ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) জমসেদুল আলম জানান, গত শনিবার রাতে ৯৯৯ -এর মাধ্যমে সংবাদ পেয়ে ওই বাসা থেকে রোকেয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। নিহতের দুই সন্তানের মধ্যে বড় ছেলে মানসিক ভারসম্যহীন। ছোট ছেলে সাহরী শেষ করে নামাজের জন্য মসজিদে গিয়েছিলেন। ফিরে এসে মাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে ৯৯৯ কল করেন।
তিনি আরো জানান, নিহতের সেই মানসিক ভারসাম্যহীন ছেলে পুলিশ হেফাজতে আছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ

সকল