০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবসে টঙ্গী তা’মীরুল মিল্লাত মাদরাসায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা

-

গতকাল সোমবার জাতীয় শোক দিবস উপলক্ষে টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসায় আলোচনা সভা, দোয়া মাহফিল, হামদ-নাত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মো: মিজানুর রহমানের সভাপতিত্বে মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন সহকারী অধ্যাপক ড. মোয়াজ্জেম হোসেন আল আজহারী, সিনিয়র আরবি প্রভাষক মাওলানা নূরুল হক, গণিতের প্রভাষক সৈয়দ মাজহারুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার সাধারণ মানুষ অংশ নেন। আলোচনা সভা শেষে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও হামদ-নাত প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রত্যেক গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী প্রতিযোগীদের হাতে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পুরস্কার তুলে দেন।
সভাপতির বক্তব্যে মাওলানা মিজানুর রহমান বলেন, ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য একটি দুঃখজনক, কলঙ্কজনক ও আত্মঘাতী ঘটনা। ইসলাম ও মানবতা কোনোটিই নির্বিচারে হত্যাকে সমর্থন করে না। আমরা ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ শাহাদতবরণকারী সবার রূহের মাগফিরাত কামনা করি এবং শহীদ পরিবারের প্রতি সমবেনা ও এ ঘৃণিত ঘটনার তীব্র নিন্দা জানাই। অনুষ্ঠান শেষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ ১৫ আগস্টে সব শহীদের রূহের মাগফিরাত কামনায় মুনাজাত পরিচালনা করেন।

 


আরো সংবাদ



premium cement