১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ সদস্য প্রত্যাহার

-

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে চার পুলিশ সদস্যকে পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছে। গত রোববার সন্ধ্যার পর গোদাগাড়ী উপজেলার প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্র থেকে তাদের রাজশাহী পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়।
প্রত্যাহার হওয়া চারজন হলেন, গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ারুল ইসলাম, কনস্টেবল রেজাউল করিম ও মিলন হোসেন।
এর আগে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে গোদাগাড়ী উপজেলার গোগ্রাম থেকে ওই তরুণকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়। ভুক্তভোগী ওই তরুণের নাম সোহান। সে গোগ্রামের কাপড় ব্যবসায়ী মুর্তজার ছেলে।

 


আরো সংবাদ



premium cement
কারাগারে বিএনপি নেতা ইশরাক সৌদি বাদশাহ আবারো অসুস্থ ভোটে কেন লড়লেন না প্রিয়াঙ্কা গান্ধী ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার

সকল