২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে হোটেল বাবুর্চির মৃত্যু করোনার গুজব

-

রাজধানীর মালিবাগের একটি বাসায় রাজীব সরকার রাজু (৩২) নামে এক হোটেল বাবুর্চির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মালিবাগ চৌধুরীপাড়ার ৩৮/বি নম্বর বাসার দ্বিতীয় তলার দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই বাসাই একাই থাকতেন বলে জানিয়েছে স্বজনরা। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
এ দিকে রাজু নামের ওই ব্যক্তির মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় ঘটনাস্থলে ভিড় করে উৎসুক জনতা। মুহূর্তের মধ্যেই করোনায় মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মধ্যে। তবে, পুলিশ বলছে, মৃত ব্যক্তির করোনার কোনো উপসর্গ ছিল বলে কেউ বলতে পারেনি।
মৃতের ভাগিনা মামুন জানান, রাজুর বাবা গেণ্ডারিয়ায় থাকেন। প্রেম করে বিয়ে করায় বাবার সাথে সম্পর্ক ছিল না রাজুর। মালিমাগের ওই বাসায় একাই থাকতেন তিনি। শেয়ারে এক বন্ধুর সাথে বার্গারের দোকান দেয়ার পাশাপাশি স্থানীয় একটি হোটেলে বাবুর্চির কাজ করতেন। গত বুধবার রাতে তিনি কাজ শেষে বাসায় এসে স্ত্রীকে জানান, প্রচণ্ড পেটে ব্যথা। বমি আসতে ছিল। পরে তার স্ত্রী তাকে ঘুমিয়ে যেতে বলেন। এরপর গতকাল আর তাকে ফোন করে পাওয়া যাচ্ছিল না। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

 


আরো সংবাদ



premium cement