২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ভারতীয় নাগরিককে চলচ্চিত্র পুরস্কার দেয়ার মাধ্যমে দেশের স¦াধীনতাকে আঘাত করা হয়েছে : সুশীল ফোরাম

-

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তদের তালিকায় একজন ভিনদেশী নাগরিকের (যার নাম মো: কালাম, ভারতীয় নাগরিক) নাম আসায় গভীর উদ্বেগ ও বিস্ময় প্রকাশ করে সুশীল ফোরামের সভাপতি মো: জাহিদ বলেন, নীতিমালা অনুযায়ী কোনো ভিনদেশী নাগরিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার কথা নয়। কারণ চলতি বছরে ১৪ ফেব্রুয়ারি পুরস্কারের জন্য চলচ্চিত্র আহ্বান করে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড বিজ্ঞপ্তি দেয়। এর প্রথম শর্ত হলো : কেবল বাংলাদেশী নাগরিকরা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য নির্বাচিত হবেন।
সুশীল ফোরামের সভাপতি মো: জাহিদ বলেন, যাদের কারণে ভিনদেশী নাগরিককে পুরস্কার দেয়া হয়েছে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হোক, যাতে চলচ্চিত্র শিল্প নিয়ে বাইরে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তার সঙ্কট নিরসন এবং চলচ্চিত্র শিল্প তার ইমেজ ফিরে পাবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ

সকল