২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ সাতকানিয়া উপজেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত

-

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ সাতকানিয়া উপজেলায় কলেজ পর্যায়ে আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজ শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছে। শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায়ও এ কলেজের ছাত্রছাত্রীরা কৃতিত্বের স্বাক্ষর রাখেন।
এ দিকে আল হেলাল আদর্শ ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ ২০১৯ উপলক্ষে এক অনুষ্ঠান অধ্যক্ষ মোহাং হারুনর রশিদের সভাপতিত্বে কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিজিয়া রেজা চৌধুরী ও বিশেষ অতিথি ছিলেন রোখসানা চৌধুরী।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সদস্য গালিব আল হিলালী, বিজিসি ট্রাস্টের রেজিস্ট্রার এ এফ এম আখতারুজ্জামান কায়সার, মোহ্মহাম্মদ মোস্তাকিম চোধুরী ও মাওলানা ইউসুফ ছাদেক। শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোহাম্মদ ইদ্রিস, মো: ইউনুছ মিঞা ও মো: নুরুল আলম।
অতিথিরা বলেন, কলেজের প্রতিষ্ঠাতা মরহুম সাংবাদিক হেলাল হুমায়ুন অত্র এলাকায় উচ্চ শিক্ষা বিস্তারের অগ্রগতির পাশাপাশি এলাকার সার্বিক উন্নয়নের লক্ষ্যে নিরলস পরিশ্রম করে গেছেন। বক্তারা মরহুমের রূহের মাগফিরাতের জন্য দোয়া প্রার্থনা করেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ এ উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার কৃতিত্ব অর্জনের জন্য কলেজ সংশ্লিষ্ট সবাইকেই অভিনন্দন জানান এবং কলেজের অগ্রগতিতে সম্ভাব্য সব রকম সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

 


আরো সংবাদ



premium cement