২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবি ঢাকা ও পঞ্চগড়ে মহাসমাবেশ করবে খতমে নবুওয়াত

-

কাদিয়ানিদের সরকারিভাবে অমুসলিম ঘোষণার দাবিতে আগামী মার্চ মাসে পঞ্চগড় ও ঢাকায় দুটি মহাসমাবেশ করবে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ। গতকাল রাজধানীর খিলগাঁওয়ের চৌরাস্তা মাখজানুল উলুম মাদরাসায় আয়োজিত দুই নম্বর জোনের ইমাম সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন : খিলগাঁও, সবুজবাগ, রামপুরা, মুগদা, শাহজাহানপুর, মতিঝিল, পল্টন, রমনা ও শাহবাগ থানার বিভিন্ন মসজিদের দুই শতাধিক ইমাম ও খতিব।
সভাপতির বক্তৃতায় বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের (বেফাক) সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা আশরাফ আলী বলেন, রাসূল সা:-কে সর্বশেষ নবী না মানাসহ সত্তরের অধিক ভ্রান্ত মতবাদের কারণে কাদিয়ানিরা কাফের ও অমুসলিম। ১৯৯৩ সালের ১৬ ফেব্রুয়ারি হাইকোর্টের রায়ে কাদিয়ানিদের অমুসলিম ও কাফের ঘোষণা করা হয়েছে। এ বিষয়গুলোকে প্রত্যেক মুসলমানকে অনুধাবন করতে হবে। উলামায়ে কেরামকে এ বিষয়গুলো জনগণের সামনে তুলে ধরতে হবে, তাদের ঈমান রক্ষার জন্য। তিনি কাদিয়ানিদের বিভিন্ন প্রচার প্রকাশনা বন্ধে উদ্যোগ নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
সম্মেলনে আরো বক্তৃতা করেন সংগঠনের সেক্রেটারি জেনারেল আল্লামা নুরুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মাওলানা মহিউদ্দীন রব্বানী, কেন্দ্রীয় নেতা মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা ফজলুল করিম কাসেমী, মাওলানা কাইয়ূম সুবহানী, মাওলানা ইউনুছ ঢালি, মাওলানা উমর ফারুক, মাওলানা সলিম উল্লাহ, মাওলানা মাস্উদ আহমদ, মাওলানা জহুরুল ইসলাম, মুফতি আব্দুর রশিদ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement