২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


রাজশাহীতে চাঁদা না পেয়ে অধ্যক্ষকে পেটাল সন্ত্রাসীরা

-

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় চাঁদার দাবিতে গোলাম মোস্তফা (৫৬) নামে এক কলেজ অধ্যক্ষকে পিটিয়েছে সন্ত্রাসীরা। গোলাম মোস্তফা উপজেলার কাঁঠালবাড়িয়া শহীদ আবুল কাশেম স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ। গত শনিবার বিকেলে উপজেলা সদর থেকে কলেজে ফেরার পথে নান্দোপাড়া-কাঁঠালবাড়িয়া এলাকায় ফাঁকা রাস্তায় তাকে পেটানো হয়। ঘটনার পর পথচারীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে মোবাইল ফোনে জানানো হয়েছে বলে জানান অধ্যক্ষ গোলাম মোস্তফা। সুস্থ হয়ে এ নিয়ে মামলা করা হবে বলে জানান তিনি।
অধ্যক্ষ জানান, কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের অবসরে গেলে গত বছরের ১০ জুলাই কলেজ পরিচালনা কমিটি তাকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দেয়। এরপর থেকেই চৌপুকুরিয়া তেনানিপাড়া গ্রামের কয়েকজন ব্যক্তি তার কাছে চাঁদা দাবি করতে থাকে।
শনিবার বিকেলে উপজেলা সদর থেকে মোটরসাইকেলযোগে কলেজে ফেরার পথে তার গতি রোধ করে সন্ত্রাসীরা। এরপর তাকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পেটানো হয়।
দুর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেব জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement