০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


এশিয়ান গেমস : কাবাডিতে বাংলাদেশকে হারালো ভারত

এশিয়ান গেমস : কাবাডিতে বাংলাদেশকে হারালো ভারত - সংগৃহীত

এশিয়ান গেমসে কাবাডিতে ভারতের কাছে হারলো বাংলাদেশ। ম্যাচের ফল ৫৫-১৮। মঙ্গলবার সকালেই ছিল ভারত ও বাংলাদেশের কাবাডি ম্যাচ। সেখানে ভারতের সামনে কার্যত দাঁড়াতেই পারেনি বাংলাদেশ।

ভারতে এখন প্রো-কাবাডি লিগ বেশ জনপ্রিয়। ফলে এই খেলার প্রতি আবার মানুষের আগ্রহ বাড়ছে। নতুন করে কবাডি খেলার দিকে ঝুঁকছেন অনেকে।

প্রথমেই নবীন কুমার ও অর্জুন দেশওয়ালের দাপটে ভারত ১১-১ পয়েন্টে এগিয়ে যায়।

ভারতের ডিফেন্স প্রথম থেকেই ভালো খেলছিল। বাংলাদেশের ডিফেন্স প্রথমে একটু নড়বড়ে থাকলেও পরের দিকে তা ভালো প্রতিরোধ গড়ে তোলে। ভারতের অধিনায়ক পবন শেরাওয়াতকে তারা আউট করে দেয়। একই দশা হয় নবীন কুমারেরও।

কিন্তু বাংলাদেশের আক্রমণভাগ দাগ কাটতে পারেনি।


আরো সংবাদ



premium cement
ফুলকুঁড়ি আসরের সুবর্ণজয়ন্তী ন্যাশনাল ক্যাম্প সম্পন্ন কালিগঞ্জে বজ্রপাতে কিশোরের মৃত্যু সীমান্তের কাঁটাতারের বেড়ায় ঝুলছে বাংলাদেশ : গয়েশ্বর একটি গাছ কাটার বদলে ২০টি গাছ লাগাবে বিআইডব্লিউটিএ বিশেষ ব্যবস্থায় পাসপোর্ট বিতরণ করবে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস বানিয়াচংয়ে টমটমের সিরিয়াল নিয়ে টেটাযুদ্ধ : নিহত ৩, আহত অর্ধশতাধিক ৩৮ দিনে বজ্রপাতে ৩৫ কৃষকসহ ৭৪ জনের মৃত্যু দেশে অনলাইন জুয়ার বিজ্ঞাপনের মহোৎসব চলছে : টিআইবি সন্তোষজনক ভোটার উপস্থিতিতে স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে : হাছান মাহমুদ বগুড়ায় ছটফট করতে করতে স্বামী-স্ত্রীর মৃত্যু ঝালকাঠিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

সকল