২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ঝালকাঠিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

গ্রেফতার গৌতম মজুমদার - ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠিতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সহকারী শিক্ষক গৌতম মজুমদারকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৯ মে) সকালে তাকে ঝালকাঠি থানায় সোপর্দ করা হয়। এর আগে বুধবার রাতে বরিশাল র‌্যাব-৮-এর একটি দল পিরোজপুরের লখকাঠি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার গৌতম মজুমদার ঝালকাঠি সদর উপজেলার গুয়াটন গ্রামের পরলোকগত গৌরাঙ্গ মজুমদারের ছেলে।

র‌্যাব-৮-এর সহকারী পুলিশ সুপার ফয়জুল ইসলাম জানান, নিজ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রইভেট পড়ানোর ফাঁকে আপত্তিকর ছবি তুলে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন সহকারী শিক্ষক গৌতম মজুমদার। গত ৩ মে সকাল ৭টার সময় ওই শিক্ষার্থী পড়তে গেলে ঘরের ভেতর আটকে রেখে তাকে ধর্ষণ করে শিক্ষক। ধর্ষণের ঘটনা ছবি তুলে ও ভিডিও ধারণ করে রেখে দেন শিক্ষক। ওই ছাত্রী বাড়ি ফিরতে বিলম্ব হওয়ায় তার পরিবারের লোকজন এসে শিক্ষকের ঘর থেকে তাকে উদ্ধার করে। এ ঘটনায় ৩ মে ঝালকাঠি থানায় ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা একটি মামলা করেন। মামলায় একমাত্র আসামি করা হয় সহকারী শিক্ষক গৌতম মজুমদারকে। এদিকে গৌতম গা ঢাকা দিয়ে বিভিন্ন মানুষের কাছে প্রচার করে ওই ছাত্রীকে সে সিঁদুর পড়িয়ে বিয়ে করেছে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পুলিশের পাশাপাশি বরিশাল র‌্যাব-৮ একটি দল ঘটনার ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব গোয়েন্দা নজরদারির মাধ্যমে ওই শিক্ষকের অবস্থান নিশ্চিত করে। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।


আরো সংবাদ



premium cement
সর্বজনীন পেনশন স্কিম ‘চাপিয়ে দেয়ার’ নিন্দা রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের দক্ষিণ আফ্রিকা সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় সারির দল আড়াইহাজারে ডাকাতি করতে গিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪ কেমন ছিল রাইসির ব্যক্তিগত ও কর্মজীবন ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের রাইসির মৃত্যুতে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের শোক ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা টানা চতুর্থবার প্রিমিয়ার লিগ শিরোপা জিতে ম্যান সিটির রেকর্ড ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অবিলম্বে ১০ম ওয়েজবোর্ডে গঠনের দাবি বিএফইউজের হযরত পালনপুরী রহ:, জীবন ও কর্ম

সকল