০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


টিটি বাংলাদেশ পুরুষ দলের বিদায়

টিটি বাংলাদেশ পুরুষ দলের বিদায় - প্রতীকী ছবি

বার্মিংহাম কমনওয়েলথ গেমসে কোয়ার্টার ফাইনালে দারুন শুরু করেও ভারতের কাছে হেরে বিদায় বাংলাদেশ পুরুষ টেবিলে টেনিস (টিটি) দলের। আগের দিন ইংল্যান্ডের বিপক্ষে গ্রুপ সেরার ম্যাচে বাংলাদেশ ৩-০ সেটে হার মানে। ফলে কোয়ার্টার ফাইনালে তারা দুর্বল দল পায়নি। শেষ আটে তাই ভারতের মতো দলের বিপক্ষে খেলতে হয়।

এরপরও দলগততে রামহিমলিম বম ও আহমেদ হৃদয়ের বাংলাদেশ প্রথম সেটে একপর্যায়ে এগিয়ে ছিল। কিন্তু পরে আর পেরে উঠতে পারেনি। ১১-৮, ১১-৬ ও ১১-২ পয়েন্টে হারে। এককে আহমদে রাতুল ১১-২, ১১-৩ ও ১১-৫ সেটে এবং রিফাত সাব্বির ১১-৪, ১১-৭ ও ১১-২ পয়েন্টে হারেন।

সাঁতারে ৫০ মিটার বাটার ফ্লাইয়ে সোনিয়া খাতুন ৩০ দশমিক ৯৪ সেকেন্ডে সাঁতার শেষ করে হয়েছেন ৪২তম। আর আসিফ রেজা ১০০ মিটার ফ্রি স্টাইলে ৫৪ দশমিক ২৪ সেকেন্ডে সাঁতার শেষ করে ৫০তম হন।


আরো সংবাদ



premium cement
ন্যাশনাল ব্যাংকের পরিচালনা পর্ষদ আবারো ভেঙে দিলো বাংলাদেশ ব্যাংক ঢাকায় বজ্রসহ শিলাবৃষ্টি মির্জাগঞ্জে গাঁজাসহ ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক গ্রেফতার ভারতের পররাষ্ট্র সচিব ঢাকা আসছেন বুধবার মৌলিক শিক্ষার ধাপ অষ্টম শ্রেণি পর্যন্ত, দুই মন্ত্রণালয় সম্মত ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহি করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত

সকল