১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মির্জাগঞ্জে গাঁজাসহ ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক গ্রেফতার

মো: মোর্শেদ আলম পারভেজ - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর মির্জাগঞ্জের আমাড়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মোর্শেদ আলম পারভেজকে (২৪) গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আরো এক ছাত্রলীগকর্মী গ্রেফতার হয়েছে।

রোববার (৫ মে) গ্রেফতারদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতার পারভেজ ময়দা গ্রামের আ: মালেক সিকদারের ছেলে। আর রাকিবুল শ্রীনগর গ্রামের রিপন হাওলাদারের ছেলে।

পুলিশ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে গত শনিবার রাতে উপজেলার শ্রীনগর এলাকার মোস্তফা মেম্বারের করাতকল থেকে গাঁজা ক্রয়-বিক্রয় সময় পারভেজ এবং রাকিবুলকে (২১) গ্রেফতার করে থানার এসআই মো: এনামুল হক।

এ সময় তাদেরকে তল্লাশি করে ৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। পারভেজ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার জড়িত ছিল।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল