১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত

লেবাননে ইসরাইলি হামলা - ছবি : সংগৃহীত

দক্ষিণ লেবাননের সীমান্তবর্তী একটি গ্রামে হামলা করেছে ইসরাইল। এতে চার বেসামরিক নাগরিক নিহত হয়। রোববার (৫ মে) ওই হামলার বিষয়টি নিশ্চিত করেছে দেশটির বেসামরিক প্রতিরক্ষা ও নিরাপত্তা সূত্র।

রয়টার্সের খবরে বলা হয়েছে, লেবাননের বেসামরিক প্রতিরক্ষা ও নিরাপত্তা সূত্র জানিয়েছে, মেইস আল জাবাল অঞ্চলে ইসরাইলি হামলায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। গাজায় ইসরাইলি আগ্রাসনের পর থেকে এই অঞ্চলে নিয়মিতভাবেই ইসরাইল ও ইরান সমর্থিত হিজবুল্লাহর সংঘর্ষ হচ্ছে।

এক বিবৃতিতে হিজবুল্লাহ বলেছে, তারা প্রতিশোধ হিসেবে লেবানন সীমান্তের নিকটবর্তী উত্তরাঞ্চলীয় ইসরাইলি শহর কিরিয়াত শমোনায় ১০টি কাতিউশা রকেট নিক্ষেপ করেছে।

সূত্র : রয়টার্স


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল