০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মনিরামপুর ট্রাকচাপায় যুবক নিহত

মনিরামপুর ট্রাকচাপায় যুবক নিহত -

মনিরামপুরে ট্রাকের নিচে চাপা পড়ে তরিকুল ইসলাম (২৬) নামের এক ইলেকট্রিক মিস্ত্রী নিহত হয়েছেন। এ সময় জিকু (১২) নামের এক কিশোর গুরুতর আহত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর-সাতক্ষীরা সড়কের মনিরামপুর হাসপাতালের অদূরে এ ঘটনা ঘটে।

তরিকুল ইসলাম কেশবপুর উপজেলার কোমলপুর গ্রামের হোসেন আলীর ছেলে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, সকাল সাড়ে ৭টার দিকে নিহত তরিকুল ও জিকু একই মোটরসাইকেলে যশোরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা খেলে মোটরসাইকেল আরোহী তরিকুল ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হয় কিশোর জিকু।

মনিরামপুর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আলেক জানান, তরিকুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান, আহত জিকুকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা

সকল