১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কুষ্টিয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের চেষ্টা

কুষ্টিয়ায় আহত চেয়ারম্যান প্রার্থী মামুন। - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আবু আহাদ আল মামুনের ওপর হামলা ও অপহরণের চেষ্টা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা কিশোর কুমার ঘোষ জগতের নেতৃত্বে তার সমর্থকরা তাকে মারধর ও অপহরণের চেষ্টা করেন বলে অভিযোগ ওঠেছে। আহত চেয়ারম্যান প্রার্থী মামুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বুধবার প্রথম ধাপে অনুষ্ঠিত কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে তিনি মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তার প্রতিদ্বন্দী প্রার্থী স্থানীয় এমপির ভাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা। তিনি আনারস প্রতীক নিয়ে লড়ছেন।

আবু আহাদ আলম মামুন জানান, রাতে কুষ্টিয়া শহরের বড় স্টেশন রোডে অবস্থিত আমার নির্বাচনী অফিসে বসেছিলাম। এ সময় কয়েকজন যুবক অফিসে এসে আমাকে বাহিরে যেতে বলেন। আমি কারণ জিজ্ঞাসা করলে তারা আমাকে মারধর করে বাহিরে টেনে নিয়ে যান। বাহিরে নিয়ে জিজ্ঞাসা করেন ‘ভোটে কেন দাঁড়িয়েছি। কে দাঁড়াইতে বলেছে।’ আমি কিছু বলার আগেই তারা আমার মাথা, বুকে, পিঠে আঘাত করে। এ সময় আমাকে অপহরণের চেষ্টা করা হয়। ঘটনার সময় আমি জগত ও হাসিব খাঁর নাম শুনেছি।

প্রার্থীর মামাতো ভাই তিতাস বলেন, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জগতের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন এই হামলা চালিয়েছে। মারধরের এক পর্যায়ে তিনি জ্ঞান হারালে হামলাকারীরা চলে যায়। পরে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক তাপস কুমার সরকার জানান, হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তির শরীরে গুরুতর আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাকে স্বাভাবিক চিকিৎসা দেয়া হচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে কাউন্সিলর কিশোর কুমার ঘোষ জগতের মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। পরে তার ব্যবসা প্রতিষ্ঠান মিলপাড়া দধি মিষ্টান্ন ভান্ডারে গিয়েও তাকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে সে লাপাত্তা।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী

সকল