০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বাড়ির পেছনে পড়েছিল যুবকের রক্তাক্ত লাশ

বাড়ির পেছনে পড়েছিল যুবকের রক্তাক্ত লাশ - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বাহিরদিয়া ইউনিয়নের বড় উচলা এলাকার মধু বাগচি (৩৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাতে রক্তাক্ত অবস্থায় নিজ বসতবাড়ির পেছনে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফকিরহাট উপজেলার সহকারী মেডিক্যাল অফিসার সঞ্জয় দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মধু বাগচি ফকিরহাট উপজেলার বাহিরদিয়া ইউনিয়নের বড় হোচলা গ্রামের মুকুন্দ বাগচির ছেলে। পেশায় তিনি ভ্যানচালক বলে জানা গেছে।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট এলে তার মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে বলে তিনি জানান।

দেখুন:

আরো সংবাদ



premium cement
তৃতীয় টি-২০-তে ৯ রানে জিতে সিরিজ বাংলাদেশের নির্বাচনে কে প্রার্থী হয়েছেন এটি আমাদের বিবেচনার বিষয় নয় : নীলফামারীর এসপি `দ্বীন প্রতিষ্ঠায় বালাকোটের চেতনা ধারণ করে জামায়াত এগিয়ে যাবে' মির্জাগঞ্জে ঘোড়ার দৌড় দেখতে হাজারো মানুষের ঢল খাগড়াছড়ির ৪ উপজেলায় নির্বাচন বুধবার, হেলিকপ্টারে পাঠানো হলো ব্যালট দেশের সামগ্রিক অর্থনীতিতে চারটি ঘাটতি রয়েছে : ড. দেবপ্রিয় বাল্টিক অঞ্চলের সুরক্ষা মজবুত করছে জার্মানি যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স

সকল