০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


চৌগাছার প্রবাসী রফিকুল কফিনে ফিরলেন বাড়িতে

চৌগাছার প্রবাসী রফিকুল কফিনে ফিরলেন বাড়িতে -

যশোরের চৌগাছা পৌর শহরের ইছাপুর গ্রামের বাসিন্দা প্রবাসী রফিকুল ইসলাম খাঁন (৬৫) বাড়িতে ফিরলেন কফিনে। বৃহস্পতিবার দুপুরে তার কফিন বাড়িতে আনা হয়। তিনি ৩১ বছর যাবত কুয়েতে প্রবাসী ছিলেন। নিজ দেশের বাড়িতে তিনি ফিরলেন ঠিকই কিন্তু কফিনবন্দী হয়ে।

১ আগস্ট ২০২১ কুয়েতে হৃদরোগে আক্রন্ত হয়ে তিনি মারা যান। বৃহস্পতিবার বাদ জোহর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থনে দাফন করা হয়।

মৃতের ছেলে শিমুল আহমেদ খাঁন জানান, তার বাবা রফিকুল ইসলাম খাঁন প্রায় ৩১ বছর ধরে কুয়েতে একটি কোম্পানিতে চাকরি করতেন। কোম্পানি কর্তৃপক্ষের সাথে তার বাবার গভীর সম্পর্ক গড়ে উঠে, প্রবাস জীবন শেষ করে অনেকবার দেশে বাড়িতে চলে আসতে চাইলেও কোম্পানির মালিক আসতে দেননি। তিনি ও তার প্রবাসী বন্ধুদের মায়ারজাল ছিড়ে পড়ায় আসতে পারেননি। ৩০ জুলাই রাতে তিনি হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে কুয়েতের একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১ আগস্ট ভোরে তিনি মারা যান।

জানাজার নামাজে অংশ নেন চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান, যশোর জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল, উপজেলা জামায়াতের আমির মাওলানা গোলাম মোর্শেদ, পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়রসেলিম রেজা আওলিয়ার, যুগ্ম আহবায়ক হাজী আব্দুল হালিম চঞ্চল, জামায়াত নেতা মাস্টার কামাল আহমেদ, চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এস এম শফিকুর রহমান, পৌর কাউন্সিলর আনিছুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আরো সংবাদ



premium cement