০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


কালিগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

কালিগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

কালিগঞ্জে সাহারা খাতুন (৯) নামের এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১টার দিকে উপজেলার তারালী ইউনিয়নের বাথুয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রী বাথুয়াডাঙ্গা গ্রামের জাহিদ হাসানের মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

ওই স্কুলছাত্রীর বাবা জাহিদ হাসান বলেন, ভোরে বাড়ি থেকে পাশের বিলে ধান কাটার জন্য যাই। মেয়েকে বাড়িতে রেখে তার মা দোকানে যান। মেয়ে সাহারা খাতুন রোজা রেখেছিল। বেলা ১টার দিকে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে বাড়ি এসে খোয়াড়ের ঘরে মেয়েকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা: আমিনুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মেয়েটির মৃত্যু হয়েছে। তার গলায় ফোলা জখম, ডান হাতে ও বাম পায়ে আঘাতের দাগ আছে। পায়েও কাদা মাখানো অবস্থায় ছিল। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশটি নিয়ে যায়।

এ ব্যাপারে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক ওহিদুর রহমান জানান, মেয়েটির শরীরে আঘাতের চিহ্ন আছে। নিহতের পরিবারের পক্ষ থেকে সাপের কামড়ে মৃত্যু হয়েছে বলে দাবি করা হলেও ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের মাধ্যমে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement