১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা

আহত সাংবাদিক মফিজুল ইসলাম - ছবি - নয়া দিগন্ত

শৈলকুপায় দৈনিক নয়া দিগন্তের সংবাদাতা মফিজুল ইসলামের ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। রামদা ও লাঠিসোটা নিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেছে তারা। এতে গুরুতর আহত হয়েছেন তিনি। এছাড়া দুর্বৃত্তরা তার মোটরসাইকেল ভাঙচুর করেছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে বন্দেখালি গ্রামে এই ঘটনা ঘটে।

ঘটনার শিকার সাংবাদিক মফিজুল ইসলাম জানান, জরুরি কাজে তিনি লাঙ্গলবাঁধ বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বন্দেখালী পৌঁছালে একদল দুর্বৃত্তের মুখে পড়েন। তারা গতিরোধ করে লাঠি ও রামদা দিয়ে তার ওপর হামলা চালায়। মোটরসাইকেল ভাঙচুর করে। পরে গুরুতর আহত অবস্থায় তিনি লাঙ্গলবাঁধ বাজারে পুলিশ ক্যাম্পে আশ্রয় নেন। তাকে হত্যার চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ করেছেন।

হামলার খবর পেয়ে ক্যাম্পের পাশের উপজেলা মাগুরার শ্রীপুরের সাংবাদিকরা আহত মফিজুলকে দেখতে আসেন। ভয়ে আহত মফিজুল দীর্ঘ সময় ক্যাম্পে অবস্থান করতে বাধ্য হন। পরে লাঙ্গলবাঁধ ক্যাম্পের এসআই তৌকির সাংবাদিক মফিজুল ইসলামকে বাড়ি পৌঁছে দেন। বর্তমানে তিনি শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এই হামলার ঘটনা শৈলকুপা থানা পুলিশকে জানিয়েছেন সাংবাদিক মফিজুল ইসলাম। তবে এখনো কেউ আটক বা গ্রেফতার হয়নি।

এদিকে সাংবাদিক মফিজুলের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন শৈলকুপা প্রেস ক্লাবের সাংবাদিকরা। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি করেছে প্রেস ক্লাবের সভাপতি শাহিন আক্তার পলাশ ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান মিল্টনসহ সাংবাদিক নেতৃবৃন্দ। হামলাকারী দুর্বৃত্ত-সন্ত্রাসীদের গ্রেফতার ও আইনের আওতায় না আনা হলে কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন।

উল্লেখ্য, শৈলকুপা আসনে এমপি পদে উপ-নির্বাচনে শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণার সাথে সাথে দলের একাধিক গ্রুপের মুখোমুখি অবস্থান, ধাওয়া, ভাঙচুর ও হামলার ঘটনা ঘটতে শুরু করেছে, যা ভোটারদের মধ্যে উদ্বেগ-আতঙ্কসহ আইনশৃঙ্খলার চরম অবনতির শঙ্কা তৈরি করেছে।


আরো সংবাদ



premium cement