১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


পাথরঘাটায় পানিতে নিখোঁজের পর পৃথক ২ জনের লাশ উদ্ধার

পাথরঘাটায় পানিতে নিখোঁজের পর পৃথক ২ জনের লাশ উদ্ধার -

বরগুনার পাথরঘাটায় খালের পানিতে নিখোঁজের পর পৃথক দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (৫ মে) দুপুর ৩টার দিকে মনির হোসেন (৩০) নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়। এর আগে শনিবার দিবাগত রাত ১২টায় তানভীর (৩) লাশ পাওয়া যায়।

শিশু তানভীর বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের প্রবাসি ইদ্রিস হাওলাদারের ছেলে ও মনির নোয়াখালীর লক্ষীপুর সদরের চকবাজার এলাকার হাফিজুল্লাহর ছেলে।

জেলে কামাল হোসেন জানান, এফবি তূর্না ও এফবি সাফওয়ান ট্রলার দুটি পাথরঘাটা লঞ্চঘাটে নোঙর করা ছিল। সকাল সাড়ে ১০টার দিকে এফবি তূর্ণা ট্রলারটি সেখান থেকে বের হওয়ার সময় পাশে থাকা এফবি সাফওয়ান-১ ট্রলারের চুকানের ধাক্কা লেগে খালের পানিতে পড়ে নিখোঁজ হয়। দীর্ঘ পাঁচ ঘণ্টা পর বিকেল ৩টার দিকে যেখানে ট্রলার থেকে পরেছে তার কাছাকাছি ভাসমান অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এদিকে পাথরঘাটা ইউএনও মো: রোকনুজ্জামান খান বলেন, কয়েকদিন আগে মায়ের সাথে নানা বাড়ি কালমেঘার লাকুরতলা গ্রামে বেড়াতে আসে শিশু তানভীর। ভাড়ানি খাল-সংলগ্ন লাকুরতলা নানা বাড়ির পেছনে মা পুতুল বাশ বাগানের জন্য খাল থেকে কাদামাটি উঠানোর করছেন আর পাশে শিশু তানভীর খেলা করছে। দুপুর ১টার দিকে কাজ শেষ করে ঘরের মধ্যে যান মা। কিছুক্ষণ পরই খোঁজ পরে তানভীরের। ধারণা ছিল মায়ের অজান্তে কোনো এক সময় খালে পড়ে যায়। সেই মোতাবেক খোঁজাখুঁজি শুরু হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় কয়েক ঘণ্টা উদ্ধার কাজ করে রাত ১২টার দিকে ছালেহ মাস্টারের বরফ মিলের কাছে খালে ভাসমান অবস্থায় উদ্ধার করে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, দুটি ঘটনাই মর্মান্তিক। শিশুর পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে আর মনিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল