১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


‘নির্বাচনে কেন্দ্রে প্রভাব বিস্তার করলে ফৌজধারী অপরাধে মামলা হবে’

কথা বলছেন জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে কেউ প্রভাব বিস্তারের চেষ্টা করলে তার বিরুদ্ধে ফৌজধারী অপরাধে মামলা দায়ের করা হবে। যারা নির্বাচনী কেন্দ্রে প্রভাব বিস্তার করতে পারেন এমন তালিকা করা হয়েছে। তাদের ওপর আইনশৃংখলা বাহিনী নজর রাখছে। ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন।

রোববার দুপুরে গাজীপুরের জেলা প্রশাসক তার ভাওয়াল সম্মেলন কক্ষে গাজীপুরে উপজেলা নির্বাচন নিয়ে এক প্রেস ব্রিফিংএ এসব কথা বলেন জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম।

তিনি আরো বলেন, গরমের মধ্যে ভোটাররা যেন নির্বিঘ্নে দ্রুত ভোট দিতে পারেন সে জন্য প্রতিটি ভোট কেন্দ্রে অস্থায়ী বুধ স্থাপন করা হবে।

তিনি জানান, প্রতিটি ভোট কেন্দ্রে ১৩ থেকে ১৭ জন আইনশৃংখা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। প্রতিটি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, প্রতিটি উপজেলায় দুটি প্লাটুন করে বিজিবি মোতায়েন করা হবে। এছাড় র‌্যাব, পুলিশের টহল টিম, মোবাইল টিম ও মোটরসাইকেল টিম নিয়োজিত থাকবে।

সভায় গাজীপুরের পুলিশ সুপার মো: সফিকুল আলম বলেন, নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা প্রস্তুত রয়েছে।

প্রেস ব্রিফিংএ গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুনুল করিম, জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল