১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নওয়াজের দলে আসতে পারে বড় ধরণের পরিবর্তন

খাজা সাদ রফিক - ছবি : জিও নিউজ

পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএলএন) মধ্যে একটি বড় ধরনের পরিবর্তন আসতে পারে। পরবর্তী মহাসচিব হিসেবে খাজা সাদ রফিকের নাম আসতে পারে। শনিবার (৫ মে) দলটির সাথে ঘনিষ্ঠ একটি সূত্র জিও নিউজকে এই তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, দলের সাধারণ পরিষদের বৈঠকে রফিককে নতুন মহাসচিব করার প্রস্তাব উত্থাপন করা হবে। সেখানেই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার কথা রয়েছে। সবকিছু পরিকল্পনা মতো হলে পরিকল্পনা ও উন্নয়ন মন্ত্রণালয়ের মন্ত্রী আহসান ইকবাল থেকে তিনি এই পদটি গ্রহণ করবেন।

সূত্রটি আরো জানিয়েছে, যখন দলটি পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের (পিডিএম) ব্যানারে ২০২২ সালের এপ্রিল থেকে ২০২৩ সালের আগস্ট পর্যন্ত ক্ষমতায় ছিল, তখনই মন্ত্রী আহসান ইকবালকে মহাসচিব পদ থেকে অব্যাহতি দেয়ার আওয়াজ উঠেছিল।

জিও নিউজের সাথে আলাপকালে ইকবাল বলেন, ‘আমি কয়েক বছর আগে দলের নেতৃত্বকে বলেছিলাম যে আমি পদ ছাড়তে চাই।’ কারণ, মন্ত্রী হিসেবে ব্যস্ততার কারণে আমার পক্ষে দলীয় কার্যালয় সঠিকভাবে পরিচালনা করা কঠিন হয়ে গেছে।

সূত্র অনুসারে, ১১ মে লাহোরে পিএমএল-এন-এর সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত হবে। সেখানে নওয়াজ শরিফকে দলের সভাপতি করা হতে পারে।

সূত্র : দি নিউজ


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল