২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সম্পত্তি লিখে না দেয়ায় অসুস্থ বাবাকে আটকে রেখে মারধর

সম্পত্তি লিখে না দেয়ায় অসুস্থ বাবাকে আটকে রেখে মারধর - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গায় সম্পত্তি লিখে না দেয়ায় অসুস্থ বাবা ইয়াকুব মালিতাকে (৬০) ঘরে আটকে বাটাম দিয়ে মারধর করেছে তার প্রথম স্ত্রীর দুই ছেলে। রোববার সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নবীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ইয়াকুব মালিতা নবীনগর গ্রামের পূর্বপাড়ার মৃত সাবেদার মালিতার ছেলে।

আহত ইয়াকুব মালিতার চতুর্থ স্ত্রী রোকেয়া বেগম জানান, দেড়মাস আগে সড়ক দুর্ঘটনায় পা ভেঙ্গে যায় তার স্বামী ইয়াকুব মালিতার। অপারেশন করে পায়ে রড দেয়ার পর থেকেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। রোববার ছাড়পত্র নিয়ে বাড়িতে গেলে ইয়াকুব মালিতার প্রথম স্ত্রীর দুই ছেলে জহিরুল (৪০) ও সাদেমান (৩৫) বাড়িতে আসেন। এ সময় অসুস্থ বাবাকে দেখার কথা বলে ঘরে ঢোকেন তারা। একপর্যায়ে দরজা বন্ধ করে তাদের নামে জমি লিখে দিতে জোর জবরদস্তি করতে থাকেন। এ সময় ইয়াকুব মালিতা জমি লিখে দিতে রাজি না হওয়ায় ঘরে থাকা বাটাম দিয়ে তাকে মারধর শুরু করেন। পরে ইয়াকুব মালিতার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে জহিরুল ও সাদেমান পালিয়ে যান। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

আহত ইয়াকুবের চতুর্থ স্ত্রীর ছোট ছেলে রাসেল অভিযোগ করে বলেন, প্রায় সময় বাবাকে বড় দুই ভাই জহিরুল ও সাদেমান হুমকি-ধামকি দিতেন। তাদের নামে জমি লিখে দেয়ার জন্য। বাবা হাসপাতালে ভর্তি থাকা অবস্থায়ও তারা এসে জমির জন্য হুমকি-ধামকি দিয়ে গেছেন। ইয়াকুবের দ্বিতীয় স্ত্রীর পক্ষ থেকে অভিযুক্ত দুই ছেলের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: সোহানা আহমেদ বলেন, ইয়াকুবের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার একটি হাত ভেঙে গেছে। তবে তিনি আশঙ্কামুক্ত। জরুরি বিভাগ থেকে তাৎক্ষণিক চিকিৎসা শেষে তাকে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, জমি লিখে না দেয়ায় ইয়াকুব মালিতা নামের এক ব্যক্তিকে পিটিয়ে জখম করেছে বলে জানতে পেরেছি। তবে এ ঘটনায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল