০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

নিহত আব্দুল হাকিম জোমাদ্দার - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের মারপিটে এক কৃষক নিহত ও অপর সাতজন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ৮টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আব্দুল হাকিম জোমাদ্দার (৬২)। তিনি নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামের আইয়ুব আলী জোমাদ্দারের ছেলে।

অপর আহতরা হলেন হারুণ জোমাদ্দার (৫০), লতিফ জোমাদ্দার (৫৫), রশিদ জোমাদ্দার (৪২), আলম হাওলাদার (৭০), লিটন হাওলাদার (৪৫), জামিলা বেগম (৫০) ও মেহেদী হাসান (৩৫)।

জমিজমা-সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের প্রতিপক্ষের আকস্মিক হামলায় হাকিম জোমাদ্দার নিহত হন বলে তার ছোট ভাই মতিয়ার রহমান জোমাদ্দার জানিয়েছেন।

মতিয়ার রহমান জোমাদ্দার বলেন, সকাল ৭টার দিকে প্রতিবেশী শহিদুল হাওলাদার ১০-১২ জন লোক নিয়ে তার ভাই হাকিম জোমাদ্দারের ওপর প্রথম দফায় হামলা করে। আহত অবস্থায় হাকিম জোমাদ্দার চিকিৎসার জন্য রওয়ানা হলে পথিমধ্যে তাকে আটক করে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রাখে।

স্বজনেরা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার ফাত্তাহ তাকে মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, মারপিটের ঘটনায় একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত হাকিম জোমাদ্দারের ঘাতকদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।


আরো সংবাদ



premium cement
মির্জাগঞ্জে স্বস্তির বৃষ্টি, বন্ধ রয়েছে বিদ্যুৎ ব্যবস্থা আবারো বিশ্বের দীর্ঘতম রুটি বানানোর রেকর্ড ফরাসিদের নর্দার্ন হোয়াইট রাইনোদের টিকিয়ে রাখার চেষ্টা নগরকান্দায় বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত হজের ভিসায় নতুন বিধি-নিষেধ সৌদির নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১ উপজেলা নির্বাচনে দেড় লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন অপরাধীরা পুলিশ, সাংবাদিক লেখা স্টিকার বেশি ব্যবহার করে ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি

সকল