২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় ১ দিনে ৩ জনের আত্মহত্যা

চৌগাছায় ১ দিনে ৩ জনের আত্মহত্যা - ফাইল ছবি

যশোরের চৌগাছায় এক দিনে তিনজন আত্মহত্যা করেছেন। শনিবার ভোর থেকে বিকেলের মধ্যে উপজেলার তিন গ্রামের তিনজন আত্মহত্যা করেছেন।

আত্মহত্যা করা ব্যক্তিরা হলেন চৌগাছা পৌরশহরের বেলেমাঠ গ্রামের মুদি ব্যবসায়ী গোলাম মোস্তফা (৬১), উপজেলার জগদীশপুর ইউনিয়নের স্বর্পরাজপুর গ্রামের সাখাওয়াৎ উল্লাহর স্ত্রী মনোয়ারা বেগম (৫৬) ও উপজেলার নারায়ণপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের লোকমান হোসেন (৬২)।

স্থানীয় প্রতিবেশীরা জানান, শনিবার বিকেলে নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে তিনি আত্মহত্যা করেন। তিনি সন্তানদের ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। সম্প্রতি তিনি স্থানীয় এক শিল্পপ্রতিষ্ঠানের মালিকের কাছে ৬০ লাখ টাকার জমি বিক্রি করেছেন। এই টাকা নিয়ে সন্তানদের সাথে মনোমালিন্য হতে পারে।

এ ব্যাপারে হাজরাখানা গ্রামের মেম্বার মনিরুজ্জামান মিলনসহ কয়েকজন প্রতিবেশী জানান, লোকমান হোসেন কিছুটা মানসিক সমস্যায় ছিলেন। তার মাথায়ও কিছুটা সমস্যা ছিল। এর আগেও তিনি কয়েকবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। শনিবার বিকেলে বাড়িতে কেউ ছিল না। এ সময় তিনি নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে চৌগাছা থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

শনিবার বাদ মাগরিব জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পৌরশহরের বেলেমাঠ গ্রামের গোলাম মোস্তফা (৬১) চৌগাছা শহরে মুদি ব্যবসা করেন। শহরে ন্যাশনাল ব্যাংক চৌগাছা শাখার নিচের মার্কেটে তার ব্যবসাপ্রতিষ্ঠান। তিনি সন্তানদের সাথে অভিমান করে ঘাস পুড়া পাউডার খেয়ে অসুস্থ হলে স্থানীয়রা তাকে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নেন।

কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান। সেখানে তার মৃত্যু হয়। শনিবার বাদ আছর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ দিকে উপজেলার স্বর্পরাজপুর গ্রামের মনোয়ারা বেগম পারিবারিক কলহের জেরে ঘাস পুড়া পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের লোকজন বুঝতে পেরে তাকে প্রথমে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেন। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠান। সেখানেই তার মৃত্যু হয়।

শনিবার বিকেলে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল