০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


ঘরে ঢুকে ষাটোর্ধ্ব ভিক্ষুককে ধর্ষণের অভিযোগ

ঘরে ঢুকে ষাটোর্ধ্ব ভিক্ষুককে ধর্ষণের অভিযোগ - প্রতিকী ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে ষাটোর্ধ্ব বৃদ্ধা কে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার দুপুর ১২টার দিকে তার নিজ বাড়িতে ধর্ষনের ঘটনা ঘটে। বৃদ্ধা বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেছে। বৃদ্ধাকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানে হয়েছে।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে দামুড়হুদা উপজেলা চিৎলা গ্রামের ষাটোর্ধ্ব বৃদ্ধা ভিক্ষুক কে একই গ্রামের জামাত আলির ছেলে জাহাঙ্গীর আলম (৪০) তার বাড়ীতে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণ করে।

এঘটনায় ভিকটিম স্থানীয় নেতৃবৃন্দদের জানালে তারা বুধবার রাতে একটি গ্রাম্য সালিস বসিয়ে মোটা অংকের অর্থের বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। ভিকটিমের দাবী আপরাধী কে আইনের আওতায় আনা হোক। এদিকে অভিযুক্তর পরিবারের পক্ষ থেকে ঘটনার কোনো সত্যতা নেই বলে জানানো হয়। কিন্তু রাতের আধারে গ্রাম্য সালিসে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে ফেলা হয়েছে বলেও তারা জানান।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিম কে উদ্ধার করে ডাক্টারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement