০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


তালায় মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যু, ডোবা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

-

সাতক্ষীরা তালা উপজেলার পাটকেলঘাটায় মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। অপরদিকে ডোবা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

উপজেলার নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে নগরঘাটা গ্রামের আব্দুর সবুর সরদারের স্বামী পরিত্যক্তা কন্যা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনকে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে সজোরে আঘাত করে। এতে মমতাজ খাতুন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরিবারের অন্যান্য সদস্যরা তাকে খুলনার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

অপরদিকে, ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ রোববার বিকেলে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশে একটি ডোবায় সোমবার বিকেলে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তার লাশ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার জানান, দু’টো ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দীঘি চিতলমারীতে অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি বিএনপির শ্রমিক সমাবেশ আজ মুক্তিযুদ্ধের বুনিয়াদ ঠিক রেখে দেশের প্রতি সর্বোচ্চ আনুগত্য দেখাতে হবে : তথ্য প্রতিমন্ত্রী বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের উপরে কর চাপ কমবে ইসতিসকার নামাজে বাধা ও গ্রেফতারের নিন্দা জামায়াতের লাশ ও কঙ্কাল চুরির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হাইকোর্টের রুল ব্যারিস্টার খোকনকে আইনজীবী ফোরাম থেকে অব্যাহতির আদেশ প্রত্যাহার কুবিতে সহকারী প্রক্টর ও হল প্রাধ্যক্ষের পদত্যাগ ঢাবিতে প্রতি বছর বৃত্তিসহ ভর্তির সুযোগ পাবে ২০ ফিলিস্তিনি সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন মাছ ধরা নিষিদ্ধ

সকল