০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি - নয়া দিগন্ত

রাজধানীর খিলগাঁওয়ের বনশ্রী এলাকায় একটি বাসা থেকে জবা আক্তার যুথি (১৩) নামে এক কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

আজ শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে অচেতন অবস্থায় জবাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় ওই বাসার গৃহকর্তা প্রকৌশলী শাকিল উল আলম ও গৃহকর্ত্রী ইন্টার্ন চিকিৎসক নূরই জান্নাতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ বিষয়ে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, ‘আমরা গিয়ে দেখি, জবা আক্তার যুথি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নেয়া হলে চিকিৎসক মেয়েটিতে মৃত ঘোষণা করেন।’

তিনি বলেন, এই ঘটনায় ওই বাসার গৃহকর্তা শাকিন উল আলম ও গৃহকর্ত্রী নূরই জান্নাতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গৃহকর্মী জবা জয়পুরহাট সদরের হালপট্টি পুরানা পৈইল গ্রামের জুয়েল মন্ডলের মেয়ে।

আব্দুর রহিম আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য বাসার গৃহকর্তা এবং গৃহকর্ত্রীকে থানায় আনা হয়েছে। তার মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement