০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


গাছের সাথে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত

গাছের সাথে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত - নয়া দিগন্ত

মানিকগঞ্জের হরিরামপুরে গাছের সাথে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে মানিকগঞ্জ-ঝিটকা সড়কের কৌড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন উপজেলার গালা গ্রামের মৃত জসিম মোল্লার ছেলে জহিরুল ইসলাম (২৩) ও ইউনুস আলীর ছেলে শাহ আলম (২২)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী বলেন, বিদেশ ফেরত জহিরুল ও অটোচালক শাহ আলম মোটরসাইকেলযোগে মানিকগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন। দ্রুত গতির কারণে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
রামুতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ ২ কারবারী আটক ৪০ ডিগ্রির নিচে নামল দেশের সর্বোচ্চ তাপমাত্রা তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের

সকল