১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


গোয়ালন্দের যুবক শফির মালয়েশিয়ায় মৃত্যু

গোয়ালন্দের যুবক শফির মালয়েশিয়ায় মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ড তমেজ উদ্দিন মৃধার পাড়ার আজহার মণ্ডলের বড় ছেলে মো: শফি মণ্ডল (৪২) নামে মালয়েশিয়া প্রবাসী এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (৪ মে) ভোর ৫টার দিকে প্রায় এক সপ্তাহ পর প্লেনে ঢাকা হয়ে তার নিজ গ্রামের বাড়িতে লাশ আনা হয়। এর আগে সোমবার (২৯ এপ্রিল) মালয়েশিয়ার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে দোকানের খাবার কিনতে গিয়ে হঠাৎ স্ট্রোকে রাস্তায় মাঝে পড়ে মারা যান তিনি।

ওই যুবকের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে নিজ বাড়িতে সামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ বিষয়ে তার অপর ছোট ভাই মালয়েশিয়া প্রবাসী জালাল মণ্ডল মুঠোফোনে জানান, আমার বড় ভাই আট মাস আগে জীবিকার তাগিদে মালয়েশিয়ায় আসেন। এখানে এসে তিনি পেনাং শহরে একটি গার্ডেনে কাজ করতেন। সেখান থেকে তিনি খাবার কিনতে গিয়ে স্ট্রোক জনিত কারণে রাস্তার মাঝে পড়ে ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, ছয় ভাইয়ের মধ্যে শফি সবার বড় ছিলেন। তার আরো চার ভাই মালয়েশিয়া প্রবাসী।

শোকাহত শফির বাবা আজহার মণ্ডল কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার বড় ছেলে শফি দুইটি ছেলে ও স্ত্রী রেখে চলে গেলেন। ওর জন্য আপনারা দোয়া করবেন। মহান আল্লাহ তায়ালা যেন আমার ছেলেকে জান্নতবাসি করেন। মহান আল্লাহ যেন তার স্ত্রীসহ আমার পরিবারের সবাইকে ধৈর্যধারণ করার তৌফিক দেন।’


আরো সংবাদ



premium cement