১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত -

গাজীপুরে বেড়াতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছে।

শনিবার (৪ মে) বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি) ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন (১৯) কুড়িগ্রামের রাজারহাট থানার বিদ্যানন্দ গ্রামের আক্তার আলীর ছেলে। সে গাজীপুর সদর থানাধীন চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল।

নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন জানান, গাজীপুর মহানগরীর চান্দনা বাইপাস হাজী মার্কেট এলাকার ভাড়া বাসায় বাবা-মায়ের সাথে বসবাস করতো আল আমিন। শনিবার দুপুরে ছোটভাই ও তিন বন্ধুর সাথে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি) ক্যাম্পাসে বেড়াতে যায় সে। ঘুরে বেড়ানো ও ছবি তোলার সময় কয়েকজন যুবক তাদের পথরোধ করে পরিচয় জানতে চায়। যুবকরা আল আমিনের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে আল আমিনের বুকে ছুরিকাঘাত করে তার খালাত ভাই শাকিল আহমেদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে সীমানা প্রাচীর টপকে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার বন্ধুরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আল আমিন। ওই প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য আনসার সদস্য মোতায়েন থাকলেও দিনে দুপুরে এ ঘটনা ঘটে।

জিএমপির সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ রাফিউল করিম জানান, হাসপাতালে চিকিৎসকের অবহেলার কারণে আল আমিনের মৃত্যু হওয়ার অভিযোগে তার স্বজনরা বিক্ষুব্ধ হয়ে উঠলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আল আমিন হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement