১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


সিরাজদিখানে ফের ডাকাতি, আতঙ্কিত এলাকাবাসী

সিরাজদিখানে ফের ডাকাতি, আতঙ্কিত এলাকাবাসী - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ফের ডাকাতির ঘটনা ঘটেছে। এতে আতঙ্কিত হয়ে পরেছে এলাকাবাসী।

শুক্রবার (৪ মে) রাত ২টার দিকে মাওয়া থেকে ভাড়া গাড়িতে করে বাড়ি ফেড়ার পথে উপজেলার রাজানগর ইউনিয়নের কান্দা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, প্রতিবছরেই কান্দা এলাকায় শীত ও বর্ষা মৌসুমে ডাকাতির ঘটনা ঘটে। বিগত দুই-তিন বছরের এই একালায় প্রায় ডজন খানেকের ওপরে ডাকাতির ঘটনা ঘটেছে।

নিয়মিত ডাকাতির ঘটনার কারণে সিরাজদিখান থানার শেখর নগর তদন্ত কেন্দ্রের পুলিশের একটি টিম নিয়মিত কান্দা এলাকায় টহলরত অবস্থায় থাকে। এছাড়া এ পর্যন্ত ডাকাতি হওয়া মালামালের কোনোটিই উদ্ধার হয়নি এবং ডাকাতদের ধরতে পুলিশের তৎপরতা ও তেমন দেখা যায়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, মো: শিবলু সরদার (৩৭) শুক্রবার রাত ২টার দিকে তার বন্ধু মো: মিজানুর রহমান (৩৭), মো: আতিকুর রহমান (৩৮), মো: আলমাছ খান (৩৮), মো: নাহিদ (৩৮), মোহাম্মদ উল্লাহ (৩৭), মো: শহিদুল (৩৭), মো: আল আমিন (৩৫) ও মো: কাসেম (৩৮) মিলে মাওয়া থেকে রাতের খাবার খেয়ে একটি হাইয়েজ গাড়ি নিয়া বাড়ির উদ্দেশে রওনা হন। গাড়িটি রাজানগর ইউনিয়নের কান্দা এলাকায় পৌঁছালে সড়কের ওপর গাছ ফেলে বেরিকেট দিয়ে গাড়িটির গতিরোধ করে ডাকাত দল।

এ সময় ডাকাতদের ১৪-১৫ জনের একটি গ্রুপ গাড়ির সামনে রাম দা, লোহার রড, কাঠের ডাসা দিয়ে কুপিয়ে গাড়ির জানালা ভাঙচুর করে। পরবর্তীতে গাড়ি থেকে সবাইকে নামিয়ে কিল ঘুষি লাথি মারে ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকে ১০টি মোবাইলসহ প্রায় পাঁচ লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায়।

শেখর নগর তদন্ত কেন্দ্রের আইসি নাসির উদ্দিন জানান, ডাকাতির ঘটনার বিষয়টি জানতে পেরে সকাল বেলা সেখানে অফিসার পাঠিয়েছি। এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
টেকনাফ সীমান্তের কাছে আবারো আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ বিয়ের দাওয়াত দিতে গিয়ে পানিতে ডুবে ৫ বছরের শিশুর মৃত্যু সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে গাজা ইস্যুতে ‘পথ হারিয়েছে বিশ্ব’ : জাতিসঙ্ঘ পথের পাশে ফুটে অপরূপ সৌন্দর্যে ‘সোনালু’ ফুল সৌদি আরবে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবক নিহত ‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি

সকল