১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত

প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত - ছবি : বাসস

প্যারিসের উত্তরে একটি উপশহরে রাতভর গোলাগুলিতে একজন নিহত ও ছয়জন আহত হয়েছে। মেয়র ও প্রসিকিউটর শনিবার জানায়, গোলাগুলির এ ঘটনা মাদক চোরাচালান সংশ্লিষ্ট।

শুক্রবার স্থানীয় সময় রাত ১১টা ৪৫ মিনিটে সেভরান ও শহরের প্রধান বিমানবন্দর শার্ল দ্য গলের মাঝামাঝি একটি সাংস্কৃতিক কেন্দ্রের কাছে একটি পার্কিং লটে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রসিকিউটররা।ৎ

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারজনকে মাটিতে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে থাকতে দেখে। এর কিছুক্ষণের মধ্যেই একজনের মৃত্যু হয় এবং বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

গুলিবিদ্ধ আরও তিনজনকে পরে হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রটি আরও জানায়, দুই জন লোক একটি গাড়িতে করে পার্কিং লটে এসে একজন বেরিয়ে গুলি চালায়। পরে হামলাকারীরা পালিয়ে যায়।

পুলিশ একটি সঙ্ঘবদ্ধ চক্রের ওই হত্যাকান্ডের তদন্ত শুরু করেছে। শনিবার সকাল পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ব বিদ্যালয় : অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু হচ্ছে রোববার বগুড়ায় ৫২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাজা যুদ্ধে হেরে যাচ্ছে ইসরাইল : সাবেক মোসাদ উপ-প্রধান হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি

সকল