৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ফতুল্লায় ভয়াবহ আগুনে পুড়ে গেছে ২৫টি ঘর

ফতুল্লায় ভয়াবহ আগুনে পুড়ে গেছে ২৫টি ঘর - ছবি : নয়া দিগন্ত

ফতুল্লা থানা এলাকার মুসলিমনগরে ভয়াবহ আগুন লেগেছে। এতে প্রায় ২৫টি ঘর আগুন পুড়ে গেছে।
আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩ ইউনিট কাজ করে। প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে ফায়ারসার্ভিস আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বৃহস্পতিবার রাত ১১টায় অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

স্থানীয়রা জানায়, রাত১১টার দিকে হঠাৎ করেই আগুন লাগে। সেখানে প্রায় ২৫টি আধা পাকা ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

এলাকাবাসী আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছালেও সরু সড়কের কারণে সেখানে আগুন নেভাতে দ্রুত পদক্ষেপ নিতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, সরু সড়কের কারণে সেখানে পানির ট্যাঙ্কগুলো আমরা প্রবেশ করাতে পারিনি। তিনটি ইউনিট কাজ করেছে,পরে আগুন প্রায় নিয়ন্ত্রণে চলে আসে। সেখানে ২৫টির মতো আধাপাকা ঘর রয়েছে।আগুনে তা পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের মন্ডলপাড়া স্টেশনের ফায়ার ম্যান মাহমুদুর হাসান জানান, খবর পেয়ে ফতুল্লা স্টেশন এবং আমাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। সেখানে সড়ক সরু হওয়ায় আরো ইউনিট এখনো যায়নি। আগুন নেভাতে কাজ চলছে।

তিনি আরো জানান, প্রায় ২৫টি ঘরে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে সেখানে থাকা আমাদের টিম জানিয়েছে। পরে বিস্তারিত ও আগুনের সূত্রপাত, ক্ষয়ক্ষতি জানাতে পারবো।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার?

সকল