০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


কালীগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

-

গাজীপুরের কালীগঞ্জে ২৭ বছরের প্রতিবন্ধী এক যুবতীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মো: সোহেল মিয়া (২২) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার কালীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা যায়, রোববার বিকাল সাড়ে তিনটার দিকে বাড়ির পাশে তুমলিয়া মিশন ব্রিজসংলগ্ন একটি পাটক্ষেতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন। নির্যাতনের শিকার যুবতী তুমুলিয়া গ্রামের কামাল হোসেনের মেয়ে। তিনি মানসিক প্রতিবন্ধী। ধর্ষক মো: সোহেল মিয়া একই গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও এজহার সূত্রে জানা যায়, রোববার বিকেলে কালীগঞ্জ পৌরসভার তুমলিয়া গ্রামের মো: কামাল হোসেনের মানষিক প্রতিবন্ধি মেয়ে তুমলিয়া মিশন স্কুলের মাঠে ঘুরতে যান। এ সময় একই গ্রামের প্রতিবেশী আফাজ উদ্দিনের বখাটে ছেলে মো: সোহেল (২২) তার যৌন লালসা চরিতার্থ করার জন্য বান্ধাখোলা গ্রামের তুমলিয়া প্রাথমিক বিদ্যালয়ের পিছনে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। প্রতিবন্ধি মেয়ে বাড়িতে এসে সবাইকে ধর্ষণের বিষয়টি অবগত করেন। পরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। এ বিষয়ে সোমবার দুপুরে ধর্ষিতার পিতা কামাল হোসেন কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। কালীগঞ্জ থানা পুলিশ অভিযোগ তদন্ত করে ধর্ষণের আলামত পাওয়ায় ধর্ষক মো: সোহেলকে আটক করে।

কালীগঞ্জ থানার কর্তব্যরত ডিউটি অফিসার এস আই নেছার উদ্দিন বলেন, ওই প্রতিবন্ধির পিতা কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্ত করে সত্যতা প্রমাণ পাওয়ায় আসামি সোহেলকে আটক করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement