০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন : নিহত ১, আহত ২৫

কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুনে একজন নিহত ও ২৫ জন আহত হয়েছে - ছবি : ইউএনবি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হিজলতলা এলাকায় বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে একটি প্লাস্টিক কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফারণের পর অগ্নিকাণ্ডে একজন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা ও কারখানার আহত শ্রমিকরা জানান, প্লাস্টিক গ্লাস তৈরির কাজ করায় সময় হঠাৎ একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে মুহূর্তেই কারখানার ভেতরে আগুন ছড়িয়ে পড়ে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, আগুন নেভাতে কেরানীগঞ্জ পোস্তগোলা ও সদরঘাট ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট কাজ করছে।

পুলিশ, র‌্যাব ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

কারখানার শ্রমিক বাবুল জানান, তাদের সাথে কাজ করা তিন থেকে চারজন শ্রমিক কারখানার মধ্যে আটকা পড়ে আছেন। আগুনের কারণে তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

গত ফেব্রুয়ারি মাসে ওই কারখানায় আরেক দফা আগুন লেগেছিল। সেই রেশ কাটতে না কাটতেই আবারো অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড মারাদোনোর চুরি যাওয়া গোল্ডেন বল নিলামে উঠছে প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা যুদ্ধবিরতির কাজ এগিয়ে নেয়ার সময় গাজায় নতুন করে হামলা ইসরাইলের গাজায় সাহায্য সরবরাহে কেরাম শালোম সীমান্ত খুলে দিয়েছে ইসরাইল

সকল