২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সখীপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত

সখীপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত - নয়া দিগন্ত

টাঙ্গাইলের সখীপুরে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিএনজির আরোহী কাঁচামাল ব্যবসায়ী বাবুল আহমেদ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে সখীপুর-গোড়াই সড়কের বোয়ালী পন্ডিত বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল আহমেদ টাঙ্গাইল সদর উপজেলার বরুহা গ্রামের শামছুল হকের ছেলে। তিনি সখীপুরে কাচামালের ব্যবসা করতেন।

জানা যায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ওই ব্যবসায়ী সিএনজিযোগে টাঙ্গাইল যাওয়ার পথে উপজেলার বোয়ালী পন্ডিত বাড়ি মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি উল্টে যায়। এ সময় সিএনজিতে থাকা বাবুল আহমেদ ও মোটরসাইকেল আরোহী বোয়ালী গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে সিয়ামকে (১৮) গুরুতর আহত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক বাবুল আহমেদকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল আরোহী সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান সড়ক দুর্ঘটনায় বাবুল আহমেদ নামের এক সিএনজি আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল