২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


আশুলিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণ, আটক ১

- ছবি : নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো: নূর ইসলাম (৩৭) নামের এক প্রতিবেশী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার সকালে তাকে ঢাকার আদালতে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ।

এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়ার কাঠগড়া ডুকাটি গার্মেন্টসের পাশের এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা অভিযুক্ত ব্যক্তিকে গণপিটুনি দেয়। পরে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ খবর পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মো: নূর ইসলাম গাইবান্ধা সদর থানার খামার গোবিন্দপুর গ্রামের মরহুম আহসান আলীর ছেলে। তিনি একই বাড়ির অন্য কক্ষের ভাড়াটিয়া।

জানা গেছে, মঙ্গলবার রাতেই এ ঘটনায় শিশুটির মা নারী ও শিশু নির্যাতন আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। ভুক্তভোগী শিশুটি তার মা-বাবার সাথে থাকে। তারা দিনাজপুর জেলার নবাবগঞ্জের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঘরের উঠানে খেলা করার সময় নূর ইসলাম কৌশলে শিশুকে ডেকে নিজের ঘরে নিয়ে যান। পরে শিশুটির মা ডাকাডাকি করেও তাকে খুঁজে পায়নি। প্রায় ৪০ মিনিট পর শিশুটি তার (নূর ইসলাম) ঘর থেকে বের হয়ে আসে। এ সময় শিশুটির হাঁটতে কষ্ট হচ্ছিল দেখে মা তার (শিশু) কাছে কি হয়েছে জানতে চায়। পরে মেয়েটি মাকে সব খুলে বলে।

এজাহার সূত্রে আরো জানা গেছে, ওই বাড়ির অন্য ভাড়াটিয়ারা ঘটনাটি জানতে পেরে উত্তেজিত হয়ে আসামিকে এলোপাতাড়ি মারধর করে। মেয়ের বাবা আসামিকে উদ্ধার করে নিজের হেফাজতে নিয়ে পুলিশকে খবর দেন।

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, আসামিকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

আদালতে নূর ইসলামের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল