৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে নিখোঁজের ৩ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

-

নিখোঁজের তিন ঘন্টা পর গাজীপুরের বারবৈকা শাহ আলম বাড়ি এলাকার একটি জঙ্গল থেকে সাড়ে তিন বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম খাদিজা আক্তার। সে একই এলাকার হায়দার আলীর এক মাত্র মেয়ে। নিহত শিশুর গলায়আঘাতের চিহ্ন রয়েছে এবং নীচের ঠোট কেটে ফেলা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার দুপুরে বাড়ীর লোকজন খাদিজাকে বাসায় রেখে চান্দনা চৌরাস্তা এলাকায় ডাক্তারের কাছে যায়। পরে বিকেল ৪ টার দিকে বাসায় ফিরে বাসার লোকজন তাকে খুজে পায়নি। পরে এক পর্যায়ে হায়দারে বড় ভাই হারুনের বাড়ির পূর্ব পাশে জঙ্গলে খাদিজাকে রক্তাক্ত অবস্থায় খুজে পাওয়া যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তুহিন জানান, শিশুটি মৃত অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাসপাতালে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে ও মাথা আঘাত করে দুই তিন ঘন্টা আগে হত্যা করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে এবং নীচের ঠোট কেটে ফেলা হয়েছে । এরিপোর্ট লিখা পর্যন্ত মঙ্গলবার রাত ১০টায় লাশ নিহতের বাড়িতেই ছিল।

জয়দেবপুর থানার এস আই আব্দুর রহমানের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশের সুরত হাল রিপোর্ট করা হচ্ছে। পরে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি

সকল