৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ইং ল্যা ন্ডে র লো ক কা হি নী

জাদুর টুপি

জাদুর টুপি -

(গত দিনের পর)
এই ম্যাজিক হ্যাট হাতে পাওয়ার পর, তুমি তো জানতে তোমার এ কাজের পরিণতি কী হবে। তবুও লোভ সামলাতে পারোনি। লোভ তোমার বুদ্ধিটাকে লোপ পাইয়ে দিয়েছিল। তুমি তো তোমার পরিণতি নিজেই ডেকে এনেছ, কোকো। এখানে আমি আর কী করতে পারি?
: আমার ভুল হয়েছে পরী। আমাকে ক্ষমা করো। এবার বুঝতে পেরেছি আমার ভুল। এবারের মতো ক্ষমা করে দাও আমায়। তা না হলে সারাজীবন এই বামন অবস্থায় থাকতে হবে আমায়। আমি বাড়ি থেকে বের হতে পারব না। তুমি নিয়ে যাও তোমার ম্যাজিক হ্যাট, নিয়ে যাও সব গোল্ড কয়েন। আমি চাই না এসব। আমি নিজের চেষ্টায় বড় হতে চাই। নিজে পরিশ্রম করে ধনী হবো আমি। আমার ভুল এবার ক্ষমা করে দাও পরী। নিজেকে শুধরানোর আরেকবার সুযোগ দাও।
পরী বলে, হু, এবার তুমি বুদ্ধিমানের মতো কথা বলছ। বড় হবে তুমি নিজের চেষ্টায়। ঠিক আছে, তুমি যখন নিজের ভুল বুঝতে পেরেছ। এবার সব কিছু ঠিক হয়ে যাবে। তবে আশা করি এখন থেকে কাউকে ঠকিয়ে নয়, পরিশ্রম ও সততা দিয়ে ব্যবসা করবে তুমি।
কোকোর যখন ঘুম ভাঙে, সে নিজেকে দেখতে পায় মেঝের ওপর শুয়ে আছে।
(চলবে)

 


আরো সংবাদ



premium cement
বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু ঈশ্বরদীতে লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

সকল