২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশের প্রথম অনলাইন ট্রাভেল মার্কেটপ্লেস বাহাজা ডটকম

-

দেশের প্রথম অনলাইন ট্রাভেল মার্কেটপ্লেস বাহাজা ডটকম স্বাধীনতার পুরো মাসজুড়ে মাত্র ২৬০০ টাকায় হোয়াইট লেবেল অনলাইনে ট্রাভেল এজেন্সি (ওটিএ) ব্যবসার সুযোগ দিচ্ছে। আবেদন করার মাত্র ১০ মিনিটের মধ্যেই নিজস্ব ওয়েবসাইটে কোম্পানির লোগোসহ ওটিএ ব্যবসা পরিচালনা করার সব উপকরণ পাওয়া যাবে। ব্যবসায়িক ওয়েবসাইটের জন্য কোন প্রকার হোস্টিং খরচ লাগবে না। এমনকি ওয়েবসাইটের ডেভেলপমেন্ট কিংবা মেইনটেন্যান্স বাবদও কোনো প্রকার টাকা খরচ করতে হবে না।
রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি। বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব উদ্যোক্তা অনলাইনে ট্রাভেল এজেন্সি ব্যবসা করতে চান, তারা এই ওয়েবসাইটের মাধ্যমে ট্রাভেলসংক্রান্ত পূর্ণাঙ্গ সমাধান পাবেন। নিজস্ব ডোমেইন সেটআপ হওয়ার সঙ্গে সঙ্গে কোনো প্রকার ঝামেলা ছাড়াই দেশ-বিদেশের সব হোটেল, এয়ার টিকিট, ট্যুর প্যাকেজ, ওমরাহ ও হজ প্যাকেজ বুকিং দিতে পারবেন। যে কাউ চাইলে নিজ থেকেই কোনো প্রকার উমরাহ, হজ প্যাকেজ কিংবা ট্যুর প্যাকেজ বানিয়ে তা বিক্রি করতে পারবেন।
ব্যাপারে বাহাজা ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. ইমরান করিম বলেন, আমরা ওটিএ ব্যবসায় বিপ্লব সৃষ্টি করতে চাই। এ জন্য মার্চ মাসজুড়ে আগ্রহী উদ্যোক্তাদের জন্য বিশেষ অফারে ওটিএ পোর্টাল নিয়ে এসেছি। নতুন উদ্যোক্তাদের স্বাচ্ছন্দ্যে ব্যবসা করার জন্য আমাদের সাপোর্ট টিম ২৪ ঘণ্টা সেবা প্রদান করছে। এতে করে আগ্রহী নতুন ব্যবসায়ীরা তাদের গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিতে পারবেন। বাংলাদেশের প্রতিটি জেলায় ফ্রাঞ্চাইজি দিচ্ছে বাহাজা ডটকম। বাহাজার ব্র্যান্ড ব্যবহার করে নিজ জেলাতে ব্যবসা করতে আগ্রহীরা িি.িনধযধুধ.পড়স/ংরমহঁঢ় এই ঠিকানায় নিবন্ধন করতে পারবেন।


আরো সংবাদ



premium cement
রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ গাজায় ছড়াতে পারে মহামারি নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে? মৌলভীবাজারে কালবৈশাখীর তাণ্ডব, খোলা আকাশের নিচে অনেক পরিবার গুচ্ছ ভর্তি পরীক্ষা : জবিতে মোট উপস্থিতি ৮৩ শতাংশ ব্যস্ত শহর বগুড়া ফাঁকা : বৃষ্টির জন্য নামাজ আদায় অব্যাহত ষড়যন্ত্র রুখে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে সমৃদ্ধ জনপদে পরিণত করবো : ড. শফিকুল ইসলাম মাসুদ

সকল