০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বাংলা কিউআর চালু করল এসএসএলকমার্জ

-

দেশের অন্যতম পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ বাংলা কিউআর চালু করেছে। সম্প্রতি রাজধানীতে সুপারশপ স্বপ্নের গুলশান ১ আউটলেট এবং বার্গার কিংয়ের বনানী আউটলেটে ক্রেতাদের বাংলা কিউআর দিয়ে পেমেন্ট করার সুবিধা দিয়ে সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ক্ষুদ্র, মাঝারি ও বড় উদ্যোক্তা, রেস্টুরেন্ট, মুদির দোকান বা যেকোনো ধরনের খুচরা বিক্রেতা এবং নিম্ন, মধ্যবিত্ত ও উচ্চবিত্ত সব রকমের ক্রেতাদের জন্য স্পর্শবিহীন এ আধুনিক পেমেন্ট সিস্টেম চালু করা হয়েছে। এর মাধ্যমে ক্রেতারা ক্যাশ অথবা কার্ড স্পর্শ না করে সহজ এবং সুবিধাজনকভাবে ডিজিটাল পেমেন্ট করতে পারবেন।

বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদিত দেশের জাতীয় কিউআর হচ্ছে বাংলা কিউআর। এর মাধ্যমে স্মার্টফোন দিয়ে কিউআর কোড স্ক্যান করে ব্যাংকের অ্যাপের মাধ্যমে ক্রেতারা ডিজিটালি পেমেন্ট করতে পারবেন।

 


আরো সংবাদ



premium cement
ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি জার্মানির স্কুলে সহিংসতা বাড়ছে কেনিয়ায় বন্যা : মৃতের সংখ্যা বেড়ে ২২৮ ইসলামপুর পৌর মেয়রকে বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল, ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল

সকল