২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে ব্র্যাক ব্যাংকের সাবেক অফিসারের লাশ উদ্ধার

-

বরিশালের গৌরনদী উপজেলা গেট সংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে গতকাল শনিবার সন্ধ্যায় থানা পুলিশ ব্র্যাক ব্যাংকের সাবেক কর্মকর্তা পল্লব রায়ের (৪০) লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, একাকী বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে পল্লব রায় মারা গেছেন।
জানা গেছে, যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা এলাকার বাসিন্দা অশোক রায়ের ছেলে পল্লব রায় দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকি শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন গত দেড় মাস আগে করোনাকালীন ছাঁটাইয়ে চাকরিচ্যুত হন। টরকি শাখায় কর্মরত থাকাকালীন থেকে পল্লব রায় তার স্ত্রী ও এক ছেলে সন্তানকে নিয়ে গৌরনদী উপজেলা গেটের রুহুল আমিনের বাসায় ভাড়া থাকেন। শুক্রবার বিকেলে স্ত্রী ও ছেলেকে শ্বশুড়বাড়ি বাগেরহাটে দিয়ে আসেন তিনি। রাতে তিনি একাকি বাসায় ঘুমিয়ে ছিলেন। শনিবার বিকেল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসার দরজা ভেঙে পল্লব রায়ের লাশ উদ্ধার করে।
গৌরনদী মডেল থানার ওসি মো: আফজাল হোসেন জানান, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 


আরো সংবাদ



premium cement