৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ইভ্যালিতে যুক্ত হলো শাইনপুকুর

-

সিরামিকস পণ্য প্রস্তুততকারী প্রতিষ্ঠান শাইনপুকুর সিরামিকস যুক্ত হয়েছে দেশ সেরা ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে। এর মাধ্যমে প্রথমবারের মতো কোনো অনলাইন মার্কেটপ্লেসের সাথে ব্যবসায়িক কার্যক্রম শুরু করল শাইনপুকুর সিরামিকস। শাইনপুকুরের বিভিন্ন ডিজাইনের অত্যাধুনিক সিরামিক পণ্য এখন থেকে ইভ্যালিতেই কিনতে পারবেন গ্রাহকেরা।
এ লক্ষ্যে গতকাল বুধবার রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।
ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলের উপস্থিতিতে ইভ্যালির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন চিফ কমার্শিয়াল অফিসার সিরাজুল ইসলাম রানা এবং শাইনপুকুর সিরামিকের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা তানভীরুল ইসলাম।
প্রাথমিকভাবে শুধু ঢাকা মহানগরীর ক্রেতারা শাইনপুকুর থেকে অর্ডার করতে পারবেন। পরবর্তীতে এই সেবা রাজধানীর বাইরে পুরো দেশব্যাপী বিস্তৃত করার পরিকল্পনা রয়েছে বলে উভয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়।
এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, সম্পূর্ণ ই-কমার্স ভিত্তিক একটি পূর্ণাঙ্গ ইকো-সিস্টেম গড়ে তুলেছে ইভ্যালি। শাইনপুকুরের মতো স্বনামধন্য প্রতিষ্ঠান আমাদের সাথে যুক্ত হওয়ার মাধ্যমে আমাদের সিরামিকস ক্যাটেগরি পণ্যের বিভাগটি আরো সমৃদ্ধ হলো। আশা করি ইভ্যালির নিবন্ধিত প্রায় ৩৫ লক্ষাধিক গ্রাহকদের কাছ থেকে তারা প্রচুর সাড়া পাবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

সকল