২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা গাড়িকে পিকআপের ধাক্কা, নিহত ২

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা গাড়িকে পিকআপের ধাক্কা, নিহত ২ - নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কে দাঁড়িয়ে থাকা গাড়িতে পণ্যবোঝাই পিকআপভ্যানের ধাক্কায় দু’জন নিহত হয়েছে।

রোববার (২৩ মার্চ) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপভ্যানে থাকা পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বাবছুরা গ্রামের আজহার আলীর ছেলে আবদুর রহিম (৪২) ও পিকআপভ্যানচালক বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার হালুয়া এলাকার মরহুম আলা উদ্দিন মিয়ার ছেলে মাছুম বিল্লাহ (৪২)।

জানা গেছে, সকালে উপজেলার নিজামপুর রিদোয়ান ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রামমুখী লেনে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে পণ্যবোঝাই একটি পিকআপভ্যান ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে মুছড়ে দুজন আটকা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করে।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো: আলমগীর হোসেন জানান, নিজামপুর এলাকায় দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। তাদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। নিহতদের পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। তারা এলে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’

সকল