০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বিয়ে না দেয়ায় ছেলের হাতে মা খুন

বিয়ে না দেয়ায় ছেলের হাতে মা খুন - নয়া দিগন্ত

ফরিদগঞ্জে ছেলের হাতে খুন হয়েছেন মা। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত নারীর নাম রানু বেগম (৫৫)। ঘটনার পর থেকে ঘাতক রাসেল (২২) পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত রানুর স্বামী আতর খান জানিয়েছেন, ‘আমার তিন মেয়ে ও দুই ছেলের মধ্যে রাসেল সবার ছোট। গত কয়েকদিন ধরে তাকে বিয়ে করানোর জন্য আমাদের হুমকি-ধমকি দিয়ে আসছে। সে আমাকেও মেরেছে।’

তিনি আরো বলেন, ‘স্থানীয় একটি মাদরাসায় আমি বাবুর্চির কাজ করি। ছেলে দুপুরে আমাকে ফোন করে জানায়, তার মাকে ঘরে জবাই করে রেখেছে। আমি ফোন কেটে দিয়ে সাথে সাথে বাড়িতে এসে দেখি, স্ত্রী রানু বেগমের লাশ বিছানায় পড়ে আছে।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান হোসাইন আহমেদ রাজন শেখ জানান, আতর খানের বড় ছেলে ফারুক ঢাকায় থাকেন। বাড়িতে বাবা-মায়ের খোঁজখবর রাখেন না। বাকি তিন মেয়ের বিয়ে হওয়ায় তারা স্বামীর বাড়িতে থাকেন। রাসেল ফরিদগঞ্জ বাজারে একটি মুদি দোকানে শ্রমিকের কাজ করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম বলেন, আতর খান ও তার মেয়ে শাহিনের বক্তব্য অনুযায়ী রাসেল তার মাকে হত্যা করেছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement