২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চন্দনাইশে বেইলি সেতু ভেঙে মিনি ট্রাক খালে, চালক আহত

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় পরিত্যক্ত সেতু ভেঙে একটি মিনি ট্রাক চালকসহ খালে পড়ে যায়। এই ঘটনায় চালক গুরুতর আহত হলেও সৌভাগ্যক্রমে বেঁচে যায়।

শনিবার (২৩ মার্চ) বেলা ১১টায় চন্দনাইশ গাছবাড়িয়া বরকল সড়কের আনোয়ারা ও চন্দনাইশ প্রান্তে চাঁদখালী খালে এ ঘটনা ঘটে।

বেঁচে যাওয়া চালকের নাম মো: সাকিব (২২) উপজেলার বরমা ইউনিয়নের চর বরমা গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার আবু রাশেদ।

জানা যায়, ১৯৯৪ সালে নির্মিত (বর্তমানে পরিত্যক্ত) বেইলি সেতুর ওপর দিয়ে একটি মিনিট ট্রাক পার হওয়ার সময় ভেঙে খালে পড়ে যায়। ওই সময় ট্রাকের চালক গুরুতর আহত হয়।

ওই বেলি সেতুর পাশে সড়ক ও জনপদ অধিদফতর ২৫ কোটি টাকা ব্যয় তুই অত্যাধুনিক পিসি গাডার সেতু নির্মাণ করেন এবং ২০২২ সালের ৭ নভেম্বর ওই সেতুটি চলাচলের জন্য খুলে দেয়ার পর থেকে পাশের বেইলি সেতুটিকে পরিত্যক্ত হয়ে পড়ে। দীর্ঘ প্রায় দুই বছর ধরে ওই বেইলি সেতুটি কোনো প্রকার সংস্কার না করার কারণে সেতুটি জ্বালাজীর্ণ হয়ে পড়েছিল বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’

সকল