০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


উখিয়ায় প্যানেল চেয়ারম্যানসহ দু’জন আটক, ৫০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

-

কক্সবাজারের উখিয়ার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন র‍্যাব-১৫। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ অভিযান চালানো হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫০ লক্ষ টাকা বলে জানিয়েছে র‍্যাব।

আটককৃতরা হলেন, একটি অনলাইন নিউজ পোর্টালের পরিচালক, পালংখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান বালুখালী পূর্ব পাড়া এলাকার মৃত নজির আহমদ চৌধুরীর ছেলে নুরুল আবছার চৌধুরী (৩৫) এবং ২নং ওয়ার্ডের মরহুম ইসলাম মিয়ার ছেলে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উখিয়া উপজেলা শাখার অর্থ সম্পাদক নুরুল আলম চৌধুরী (৫১)।

র‍্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে জনৈক নুরুল আবছার চৌধুরী বসতঘরের সামনে মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে এ সংবাদে ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়েছে। পরবর্তীতে তাদের তল্লাশি করে একটি ব্লাংঙ্ক চেক, সাক্ষরকৃত ৬ লক্ষ টাকার ব্যাংক চেক, ৩টি এটিএম কার্ড ও ২টি সাক্ষরকৃত ব্লাঙ্ক স্ট্যাম্প এবং ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

পরে ধৃত আসাইমকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ব্যবসার সাথে জড়িত। উখিয়া-টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
যুদ্ধবিরতির কাজ এগিয়ে নেয়ার সময় গাজায় নতুন করে হামলা ইসরাইলের গাজায় সাহায্য সরবরাহে কেরাম শালোম সীমান্ত খুলে দিয়েছে ইসরাইল উত্তর কোরিয়ার প্রচারণা বিভাগের সাবেক প্রধানের মৃত্যু মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে বিষপানে বৃদ্ধের মৃত্যু কেন্দ্রীয় ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা পিরোজপুর জেলার শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাসির উদ্দিন ঘরের ক্লাব ফ্লুমিনেন্সে মনেন্সে ফিরছেন থিয়াগো সিলভা তথ্যপ্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালু করা হবে : পলক ভোটার উপস্থিতি কম তাই ঘুমাচ্ছি : পোলিং অ্যাজেন্ট সখীপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত

সকল